118 বার প্রদর্শিত
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (171 পয়েন্ট)  

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,626 পয়েন্ট)  

 


বেশিরভাগ মেয়েরাই কালো ছেলেদের পছন্দ করার কয়েকটি নিচে দেওয়া হলোঃ

১. সুন্দরী মেয়েদের ধারণা, কালো ছেলেদের সঙ্গে সম্পর্ক করলে তারা তাদের মাথায় করে রাখবে। অন্যদিকে হ্যান্ডসাম ছেলেরা সুন্দরীদের তেমন পাত্তা দেয় না। কেননা তারা মনে করে, এমন সুন্দরী বা সেই তুচ্ছ করা মেয়েটির মতো কাউকে খুজে পেতে তেমন কষ্ট করতে হবে না। 

২. কালো ছেলেরা অপেক্ষাকৃত বেশি বিশ্বাসী হয়। তারা প্রেমিকা বা স্ত্রী ছাড়া অন্য মেয়েদের দিকে নজর দেয় না। আর একটা সুন্দর ছেলের একাধিক গার্ল ফ্রেন্ড থাকার সম্ভাবনা বেশি থাকে। তাই মেয়েরা কালো বা শ্যাম বর্ণের ছেলেদেরকেই জীবনসঙ্গী হিসাবে বেছে নেয়। 

৩. মেয়েদের ধারণা, কালো ছেলেদের বুদ্ধি বেশি এবং তারা প্রেমিকার মান রাখার জন্য সম্ভাব্য সব কিছুই করার চেষ্টা করে থাকে। তাদের ধারণা, সুন্দর ছেলেদের অধিকাংশই বোকা। তাই তারা সুন্দর ছেলেদেরকে ‘বিলাতি বিড়াল’ বা ‘সাদা বলদ’ বলে ডাকতেও দ্বিধা করেন না। 

তবে যত কিছুই বলা হউক না কেন, এসবই ভাবাবেগের কথা। বাস্তবে বিয়ে করার সময় মেয়েরা ছেলেদের যোগ্যতাকেই প্রাধান্য দিয়ে থাকে। সামাজিকভাবে প্রতিষ্ঠিত ছেলেদের দিকেই থাকে মেয়েদের সকল নজর। এখানে কালো বা ফর্সা তেমন পাত্তা পায় না।
Md. Mizan প্রশ্ন ডট কম এর প্রতিষ্ঠাতা। মানুষের সমস্যা সমাধানের উদ্দেশ্যেকে লক্ষ্য করেই ২০১৭ সালে প্রশ্ন অ্যানসারস প্রতিষ্ঠা করেন। বর্তমানে তিনি একজন ডিপ্লোমা কম্পিউটার ইন ইঞ্জিনিয়ারিংয়ে অধ্যয়নরত আছেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
1 উত্তর
2 টি উত্তর
1 উত্তর

21,447 টি প্রশ্ন

21,876 টি উত্তর

2,901 টি মন্তব্য

1,698 জন সদস্য



আস্ক প্রশ্ন এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

  1. জি এম মনজুরুল আলম

    52 পয়েন্ট

  2. মোঃ আরিফ হোসেন

    50 পয়েন্ট

  3. Chandan Biswas

    50 পয়েন্ট

  4. bponon

    50 পয়েন্ট

  5. dbbdbdbdh

    50 পয়েন্ট

...