80 বার প্রদর্শিত
"নোটিস বোর্ড" বিভাগে করেছেন (3,011 পয়েন্ট)  
পূনঃপ্রদর্শিত করেছেন
[[1]] চিকিৎসা বিষয়ক সকল উত্তরে তথ্যসূত্র অত্যাবশ্যক, খুব কমন কিছু হলে ছাড় দেয়া যেতে পারে। ধর্ম সম্পর্কিত প্রশ্নেও ধর্মীয় কিতাবের রেফারেন্স বা অন্য কোন বিশ্বাসযোগ্য তথ্যসূত্র দিবেন।

[[2]] অভিযোগ ও অনুরোধ বিভাগের প্রশ্নতে কোনো সাধারণ সদস্য উত্তর দিবেননা। এগুলোর উত্তর প্রশাসক, সমন্বয়ক বা অন্যান্য বিশেষ সদস্যরা দিবেন।

[[3]] কোনো সদস্যকে অবমাননাকর কিছু একদমই বলা যাবেনা।

[[4]] শুধু লিঙ্ক দিয়ে উত্তর দেয়া যাবেনা, তবে বিশেষ কারনে দেয়ার উপযোগী হলে দেয়া যেতে পারে।

[[5]] প্রশ্ন অ্যানসারের প্রতি অন্যকারো ভরসা ক্ষুণ্ণ করতে পারে এমন কোনো প্রশ্ন/উত্তর/মন্তব্য কিছুই দেয়া যাবেনা।

[[6]] ব্যক্তিগত ওয়েবসাইট বা পণ্যকে প্রমোট করে কোনো প্রশ্ন-উত্তর কিংবা মন্তব্য করা যাবেনা।

[[7]] ব্লক হওয়া একাউন্ট ফিরে পেতে নতুন আরেকটা একাউন্ট খুলববেননা। http://www.proshn.com/feedback -এখানে গিয়ে ভবিষ্যতে নীতিমালা মেনে চলার প্রতিশ্রুতি দিয়ে আপনার ই-মেইল ও সদস্যনাম উল্লেখপূর্বক একটি বার্তা প্রেরণ করুন।

[[8]] অযৌক্তিক সদস্যনাম ব্যবহারকারী একাউন্ট যেকোনো মুহুর্তে ব্লক করা হতে পারে। আপনার ইমপ্রুভমেন্ট হারাতে না চাইলে সঠিক নামে নতুন একটা আইডি খুলে তা থেকে প্রশ্ন-উত্তর করুন।

[[9]] সবাইকে সঠিক প্রোফাইল পিকচার ব্যবহার করারর জন্য অনুরোধ করছি, এটি কিন্তু আপনার ব্যক্তিত্বের পরিচায়ক। আজেবাজে অনর্থক ছবি আপলোড করবেননা।

[[10]] আপনার প্রোফাইল অপূর্ণ থাকলে আজই পূর্ণ করে নিন।

[[11]] অনুমোদন চেয়ে অনরর্থ বিশেষজ্ঞ/সমন্বয়কদের রিকুয়েস্ট করবেননা। উপযুক্ত হলে প্রশ্ন. কমের এডমিন প্যানেল অবশ্যই অনুমোদন দিবে।

[[12]] কেউ পুরনো উত্তর থাকা প্রশ্নে উত্তর দিলে আপনিও তাতে উত্তর দিয়ে বসবেননা, তার উত্তরটি আদৌ প্রয়োজন ছিলো কিনা তা বিচার করে সতর্ক করুন।
ধন্যবাদ সবাইকে। সাথেই থাকুন।
এই চিরকূট সহকারে বন্ধ করা হয়েছে : প্রশ্নটা থাকলে তর্ক বিতর্ক চলতেই থাকবে,তাই এটা না রাখাই শ্রেয়।এরকম অনেক সতর্ক বার্তা আগে থেকেই আছে।
করেছেন (7,599 পয়েন্ট)  
৯ নম্বরটা আপনি আগে করুন,কেননা আপনি তো মেয়ে হয়ে গেছেন
করেছেন (3,011 পয়েন্ট)  
সম্পাদিত করেছেন
রামছাগলের মতো নাক গলাতে আপনাকে বলা হয়নি। একজন দায়ীত্বশীল Member এর এমন মন্তব্য শোভা পায়না। Anyway, আপনাকে Purpose করে আমি কিছু বললামনা। আমি তো আর আপনার মতো কাপুরুষ নই।
করেছেন (7,599 পয়েন্ট)  
আমি মনে করেছিলাম এটা রুপু(রাইহান)প্রশ্নটা করেছে,তাই এটা বললাম।কারন রুপু নাম দেখে অনেকেই রাইহানকে মেয়ে বলে অভিযোগ করে যাচ্ছেন। ৯নম্বর কাজটা আপনি করতে পারবেন না,কারন এই একাউন্টের প্রকৃত রহস্য আমি জানি।
করেছেন (3,011 পয়েন্ট)  
আপনাকে প্রাইভেট মেসেজ দিয়েছি সেখানে কথা বলুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
09 জানুয়ারি "নোটিস বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন R.A.rupu SR(pl) (3,476 পয়েন্ট)  
0 টি উত্তর
11 নভেম্বর 2018 "নোটিস বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন মেজবাহ (1,808 পয়েন্ট)  
1 উত্তর
06 এপ্রিল 2018 "অন্যান্য" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mehedi Hasan (3,011 পয়েন্ট)  

21,166 টি প্রশ্ন

21,449 টি উত্তর

2,837 টি মন্তব্য

1,558 জন সদস্য



আস্ক প্রশ্ন এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

  1. Zahid 420

    141 পয়েন্ট

  2. Md. Mizanur Rahman

    133 পয়েন্ট

  3. ইফতেখার নাইম

    90 পয়েন্ট

  4. Md. Masud Rana

    53 পয়েন্ট

  5. তাহসিফ ইসলাম

    51 পয়েন্ট

...