73 বার প্রদর্শিত
"যৌন" বিভাগে করেছেন (49 পয়েন্ট)  
ভাইয়া/আপু,

আসসালামু আলাইকুম। আশা করি ভালো আছেন।

আমার একটা মেজর সমস্যা, জার জন্য আমার লাইফটা হেল হয়ে যাচ্ছে । দয়া করে সমসাধান দিবেন না হলে আমি হতাশায় শেষ হয়ে যাবো, প্লিজ।

আমার বিষয় টা সম্ভব হলে পোস্ট করবেন না, এখানেই ঊত্তর দিলে অনেক ভালো হয়।

আমার সমস্যা হল আমার যোন সমস্যা।

আমি একজন ছেলে। আমার বয়স ৩০, ওজন ৭৫ কেজি, লম্বা ৫.৯ ফিট। পেটে হাল্কা মেদ আছে । শারিরিক ভাবে সুস্থ ও আমি যথেষ্ট পরিশম করতে পারি।

আমি অনেক বেশি পর্ণ এ আসক্ত ছিলাম এবং অনেক বেশি হাত মারতাম। শেষ কবে ন্যাচারালি সপ্ন দোষ হয়েছিল আমি ভুলেই গেছি ।

আমার পেনিস আগে ৬ ইঞ্ছি + এবং অনেক মোটা ছিল। ২০০৬ সালে আমার এক বন্ধু আমার পেনিস দেখে বলে তোর অটা এতো বড় তুই তর বউকে করতে গেলে অনেক ব্যাথা পাবে এবং ডুকবেই না। বিষয় টা তখন বুঝি নাই। 

জাই হোক এখন হাত মারার কারনে আমার পেনিস ৪ ইঞ্ছির নিচে এসে গেছে ও অনেক চিকন হয়ে গেছে। আগে উত্তেজিত হলে আমারটা অনেকখন শক্ত হয়ে থাকতো আর হাত মারতে মারতে হাত বেথা হয়ে জেত কিন্তু বীর্য বের হত না, আর এখন যতই উত্তেইজিত হই না কেন পেনিস ৪ ইঞ্চির থেকে বড় হয় না, আগের মত মোটাও হয় না, ১ মিনিটে বীর্য বের হয়ে জায় আর শক্ত হয় না, পেনিস হাল্কা একটু শক্ত হলেও ১০ সেকেন্ডেই আগের নরম হয়ে যায় । আর শক্র অবস্থা পেনিস অনেক সফট থাকেই। 

আমি নেট দেখে + ইউটিইউব দেখে অনেক ভাল ভাল খারাপ খেয়েছি , জদিও আমি খাবার বেলায় অনেক সচেতন। অনেক ব্যায়াম করেছি কিন্তু আমি আমার পেনিস আগের মত ফিরে পারছি না। 

আমি হাত মারা এক্কেবারেই ছেড়ে দিয়েছি অনেক দিন হল কিন্তু কাজ হচ্ছে না। 

আমি আমার পেনিস ৬ ইঞ্চি + করতে চাই আরো মোটা করতে চাই, আর শক্ত করতে চাই। আর বীর্য বেশিক্ষণ ধরে রাখতে চাই। 

সামনে আমার বিয়ে, মানে ৩ মাসের মধেই। আমি কাউকে কিছু বলতে পারছি না। আপ্নারা অনেকে বলবেন যে বিয়ের পর সব ঠিক হবে, কিন্তু আমার এই ভয়ে আমি আত্তবিশাস পাচ্ছি না, যদি বউকে আনন্দ দিতে না পারি সংসারে অনেক কস্ট বিরাজ করবে। শুদু তো মনের না শরিরের চাহিদাও আছে সবারি। প্লিজ এটা বলেন না যে ঠিক হয়ে যাবে একমনই 

আমার খুব ভয় করছে, দয়া করে আমাকে কিছু টিপস দেন দ্রুত আমি আমার সমস্যা গুলা কিভাবে সমাধান করতে পারি।

আমি আগামি সপ্তাহে থেকে জিম করব। আশা করি একটা ভালো সমাধান পাব আপনার কাছ থেকে ।

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (78 পয়েন্ট)  
আমি মনে হয় বিয়ে করে বউকে শারীরিক সুখ, শান্তি দিতে পারব না এটা আপনার মনের ভুল ধারনা। আল্লাহ পাক কিছু বিশেষ মানুষ ছাড়া সবাইকে পর্যাপ্ত শক্তি দান করেছেন। সাহস হচ্ছে বড় জিনিস, মনকে শক্তিশালী করুন যে আমি পারব তাহলেই আপনি শান্তি দিতে পারবেন বলে আমি মনে করি। সাহস করে বিয়েটা করুন শুভকামনা। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
20 জুলাই 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন KAMAL (31 পয়েন্ট)  
2 টি উত্তর
01 এপ্রিল 2018 "বিজ্ঞান ও প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন Munir Hasan (-174 পয়েন্ট)  

21,494 টি প্রশ্ন

21,927 টি উত্তর

2,916 টি মন্তব্য

1,764 জন সদস্য



আস্ক প্রশ্ন এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

  1. MD. RASHIDUL ISLAM

    78 পয়েন্ট

  2. মোঃ মুসা

    53 পয়েন্ট

  3. eclipse

    50 পয়েন্ট

  4. Nishat

    50 পয়েন্ট

  5. মেঘপুঞ্জ

    50 পয়েন্ট

...