179 বার প্রদর্শিত
"সিম অপারেটর" বিভাগে করেছেন (7,779 পয়েন্ট)  

1 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,180 পয়েন্ট)  
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
নিরাপত্তার দিক বিবেচনা করলে রকেট ভালো হবে। কারন, রকেটে মুল নম্বরের সাথে আরো একটি সংখ্যা যোগ করে মোট ১২ টি নম্বর হয়। ফলে ভুল নম্বরে লেনদেন হবার সম্ভাবনা থাকেনা। এবং নিরাপদে টাকা আদান-প্রদান করা যায়।
আর, সুবিধার কথা চিন্তা করলে বিকাশ ভালো হবে এতে কোনো সন্দেহ নাই। কেননা, বিকাশের সেবা রকেটের চাইতে অনেক বেশি দোকান দিয়ে থাকে। আর, Bkash app থাকলে নিরাপত্তাও একটু ভালো হয় এবং সুবিধাও বেশি পাওয়া যায়। তবে, রকেটের চাইতে এ সেবার নিরাপত্তা ব্যবস্থা একটু কম এটা নিঃসন্দেহে বলা যায়।
এক্ষেত্রে আপনার যেটা পছন্দ হয়, সেটাই নির্বাচন করুন।
Raju Ahamed সমন্বয়ক হিসেবে প্রশ্ন অ্যানসারের সাথে আছেন। বর্তমানে ডিপ্লোমা ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং-এ অধ্যয়ন করছেন। ইচ্ছা আছে অারও অনেকদূর যাবার এবং নিজের চেষ্টা, সাধনার দ্বারা দেশের জন্য কিছু করার। ইন্টারনেট জগতে পা রাখার শুরু থেকেই এর সাথে আছেন। ইন্টারনেটের দ্বারা ও বাহ্যিকভাবে মানুষের উপকার করার প্রবল ইচ্ছা নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
12 মে 2018 "সিম অপারেটর" বিভাগে জিজ্ঞাসা করেছেন শামীম মাহমুদ (7,779 পয়েন্ট)  

21,488 টি প্রশ্ন

21,923 টি উত্তর

2,916 টি মন্তব্য

1,753 জন সদস্য



আস্ক প্রশ্ন এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

...