113 বার প্রদর্শিত
"ইসলাম ধর্ম" বিভাগে করেছেন (7,779 পয়েন্ট)  

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,478 পয়েন্ট)  
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
না, স্ত্রীর স্তনে মুখ দিলে, মর্দন করলে কিংবা চুষে উত্তেজিত করলে গুনাহ হবে না তবে স্তনের দুধ স্বামীর জন্য হারাম এটা পান করলে গুনাহ হবে। আল্লাহ বলেন, { ﻧِﺴَﺎﺅُﻛُﻢْ ﺣَﺮْﺙٌ ﻟَﻜُﻢْ ﻓَﺄْﺗُﻮﺍ ﺣَﺮْﺛَﻜُﻢْ ﺃَﻧَّﻰ ﺷِﺌْﺘُﻢْ { ‏[ﺍﻟﺒﻘﺮﺓ : ٢٢٣ ] অথাৎ : তোমাদের স্ত্রীরা হলো তোমাদের জন্য শস্যক্ষেত্র। তোমরা যেভাবে ইচ্ছা তাদরেকে ব্যবহার কর। (সূরা বাকারা-২২৩) স্ত্রীর স্তন চোষার সময় যদি স্বামীর মুখে দুধ চলে আসে, তাহলে তা ফেলে দিতে হবে। যেহেতু স্বামীর জন্য স্ত্রীর দুধ পান করা জায়েজ নেই। স্ত্রীর মাসিক চলাকালীন স্বামীর জন্য স্ত্রী-সম্ভোগ জায়েজ নেই। আল্লাহ বলেন, ﻓﻼ ﺗﻘﺮﺑﻮﻫﻦ ﺣﺘﻰ ﻳﻄﻬﺮﻥ এছাড়া স্ত্রীর পায়ুপথ স্বামীর জন্য কোনো অবস্থাতেই জায়েজ নেই। পায়ুপথে সঙ্গম করা হারাম ও অভিশপ্তদের কাজ।
Md. Masud Rana, অত্যন্ত সহজ সরল মনের মানুষ। জীবনে কম্পিউটার ইঞ্জিনিয়ার হওয়ার স্বপ্ন রয়েছে। লক্ষ্যে পৌছানোর জন্যে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। ইচ্ছা রয়েছে ভালো মানুষ হওয়ার। নিজের জ্ঞানকে আরও সমৃদ্ধশালী করতে এবং অর্জিত জ্ঞান দ্বারা অন্যকে সমস্যার সমাধান দেওয়ার লক্ষ্যে আস্ক প্রশ্নকে বেছে নিয়েছেন নিত্য সঙ্গী হিসেবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
16 মে 2018 "ইসলাম ধর্ম" বিভাগে জিজ্ঞাসা করেছেন শামীম মাহমুদ (7,779 পয়েন্ট)  
1 উত্তর
29 মার্চ 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
1 উত্তর
15 জুন 2018 "ইসলাম ধর্ম" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md.Rasel Ahmed (4,790 পয়েন্ট)  

21,489 টি প্রশ্ন

21,926 টি উত্তর

2,916 টি মন্তব্য

1,756 জন সদস্য



আস্ক প্রশ্ন এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

  1. MD. RASHIDUL ISLAM

    72 পয়েন্ট

  2. Joy Arifin

    50 পয়েন্ট

  3. রতন

    50 পয়েন্ট

  4. Rafizul islam

    50 পয়েন্ট

  5. মোহাম্মদ জিয়াউল হক।

    50 পয়েন্ট

...