আস্ক প্রশ্নে আপনাকে স্বাগতম ! এটি একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। এই সাইট সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন ...
564 বার প্রদর্শিত
"যৌন" বিভাগে করেছেন (2,716 পয়েন্ট) 25 145 481

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,320 পয়েন্ট) 46 155 379
আপনি সেক্স করার সময় নিম্নলিখিত পদ্ধতি প্রয়োগ করে একটি মেয়ের উত্তেজনা বাড়িয়ে দিতে পারেন। ১. ঘাড়ের পিছন দিকঃ ঘাড় মেয়েদের শরীরে সেক্সুয়ালি টার্নিং অন জায়গা। কিন্তু ছেলেরা এজায়গার উপর খুব অল্পই সময় দেয়। কিন্তু শুধু সহজেই এখানে স্পর্শ করেও একজন মেয়েকে যৌন উত্তেজিত করা যায়। এটা একটা ভাল যৌন উত্তেজনা বৃদ্ধির উপায়। একজন মেয়ে যখন সামান্য টার্ন অন থাকে তখন তার পেছন দিকে চুল সরিয়ে হাত বুলিয়ে দেখুন। আস্তে আস্তে কিস করুন। দেখবেন সে পাগল হয়ে যাবে। সামান্য লিক করুন, সুড়সুড়ি দিন। এরপর তার ব্রেস্টের দিকে যান। দেখবেন সে কতটা হর্নি হয়ে যায়। এছাড়া সঙ্গীনির যৌন উত্তেজনা বৃদ্ধির উপায় হিসাবে বেষ্ট সেক্স পজিশন গুলো জানতে পারেন । ২. নাভি স্পর্শঃ এটা প্রমানিত যে নাভি মেয়েদের একটা অন্যতম সেক্সুয়াল জায়গা । যে কোন মেয়েকে তার নাভিতে স্পর্শ করলে সে অবশ্যই উত্তেজিত হবে। নাভিতে জিভ দিয়ে স্পর্শ করা বা চুমু খাওয়া যৌন উত্তেজনা বৃদ্ধির উপায়। ৩. থাই স্পর্শঃ আপনি প্রথমেই যৌনাংগে স্পর্শ না করেও তার আশে পাশের থাই এর নরম জায়গাগুলো স্পর্শ করেই তাকে হর্নি করে দিতে পারেন। হাত এবং মুখ কাজে লাগান, কিস করুন। হালকা সুরসুরি দিন । কিন্তু আসল জায়গায় যাওয়ার আগে সরে আসুন, দেখবেন সে কি করে। সে নিজেই আপনাকে তার যৌনাঙ্গে হাত দিতে বলবে । ৪. কান যৌন উত্তেজনা বৃদ্ধির উপায় হিসাবে কান স্পর্শ করেতে পারেন । কানে হালকা স্পর্শ, চুমু অনেক বেশি সেক্সুয়ালি উত্তেজক করে দেয় মেয়েদের। কানের উপর আস্তে আস্তে নিঃশ্বাস ফেললে পাগল হয়ে যায় সে। হালকা কামড় দিতে পারেন কানের যে কোন জায়গায়। লিক করতে পারেন কানের চার পাশে যে কোন জায়গায়। মনে রাখবেন কানের ছিদ্রে কখন ও নয়, এটি মেয়েদের জন্যে একটা টার্ন অফ। ৫. পায়ে হাত বুলানোঃ আপনি হয়ত দেখে থাকবেন পর্ন ভিডিওতে ছেলেরা অনেক সময় মেয়েদের পায়ে চুমু খায় বা পায়ের আঙ্গুল মুখে দিয়ে চুস্তে থাকে। কারন এটা একটা ভাল যৌন উত্তেজনা বৃদ্ধির উপায় । তাই পায়ে হাত বুলিয়ে সুড়সুড়ি দিতে পারেন। পায়ের আঙ্গুল মুখে নিয়ে চুষলেও টার্ন অন হয় অনেকেই। তবে কিছু মেয়ের এটি পছন্দ নয়। ৬. হাতের তালু ও পায়ের পাতাঃ আপনি জানেন কি হাতেই লুকিয়ে আছে অসংখ্য সেক্সুয়াল ফিলিংস। হাতের উপর আংগুল চালান, সুড়সুড়ি দিন। হাতের আঙ্গুল মুখে নিয়ে চুষতে পারেন। এটি যেন তাকে পরবর্তী সেক্সুয়াল এক্টিভিটিরই মেসেজ দেওয়া। দেখবেন সেও সাড়া দেবে। এটিও টার্ন অন করে তাকে। ৭. কলার বোনঃ সঙ্গিনীকে উত্তেজিত করতে ব্রেস্টের দিকে যাওয়ার আগে, তার গলার নিচে, কলার বোনের দিকে নজর দিন একটু। জিহবা দিয়ে সার্কেল করে লিক করুন। হালকা কামড় দিন। এতে সে বুঝবে আপনি কতটা চান আপনার সঙ্গিনীকে। ৮. পিঠ স্পর্শঃ পিঠ স্পর্শ করেন মেয়েদের যৌন উত্তেজনা বৃদ্ধি করা যায়। পিঠ, বিশেষ করে পিঠের নিচে, কোমড়ের দিকের অংশটাতে স্পর্শ ও আদর চায় মেয়েরা। মেরুদন্ড বরাবর চুমু দিতে দিতে নিচে নেমে যান, কিস করুন সে বিশেষ জায়গাটিতে। তার সেক্স করার মুড আরো বাড়বেই।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
02 জুলাই 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sirazul islam (2,716 পয়েন্ট) 25 145 481
2 টি উত্তর
09 জুলাই 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন KAMAL (31 পয়েন্ট) 2 36 66
1 উত্তর
2 টি উত্তর
1 উত্তর
07 জুলাই 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sirazul islam (2,716 পয়েন্ট) 25 145 481

27,320 টি প্রশ্ন

29,015 টি উত্তর

3,088 টি মন্তব্য

2,221 জন সদস্য



আস্ক প্রশ্ন এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

  1. Sagor hossain

    223 পয়েন্ট

    62 উত্তর

    13 প্রশ্ন

  2. সাম্মাম জুনাইদ শুভ

    69 পয়েন্ট

    6 উত্তর

    1 প্রশ্ন

  3. Foyjul Abdullah

    62 পয়েন্ট

    20 উত্তর

    0 প্রশ্ন

  4. মোরশেদ খান

    61 পয়েন্ট

    4 উত্তর

    1 প্রশ্ন

  5. ALamin GrowBig

    60 পয়েন্ট

    20 উত্তর

    0 প্রশ্ন

শীর্ষ বিশেষ সদস্য

197 টি পরীক্ষণ কার্যক্রম
80 টি পরীক্ষণ কার্যক্রম
33 টি পরীক্ষণ কার্যক্রম
13 টি পরীক্ষণ কার্যক্রম
7 টি পরীক্ষণ কার্যক্রম
...