আস্ক প্রশ্নে আপনাকে স্বাগতম ! এটি একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। এই সাইট সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন ...
65 বার প্রদর্শিত
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমি যৌন ফ্যান্টাসি পছন্দ করি। আমি প্রায়ই ফ্যান্টাসিতে কল্পনা করি আমার বীর্যে আমার স্ত্রীর পুরো শরীর ভিজে গেছে বিশেষ করে তার মুখ। এটা কি স্বাভাবিক?

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (972 পয়েন্ট) 3 5 15
পূনঃপ্রদর্শিত করেছেন

আমাদের জেনে রাখা প্রয়োজন, ব্যভিচার শুধু গুপ্তাঙ্গের মাধ্যমেই সংঘটিত হয় না; দৃশ্যমান অঙ্গের মাধ্যমেও সংঘটিত হয়। রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেন, চক্ষু ব্যভিচারে লিপ্ত হয়। হৃদয় ব্যভিচারে লিপ্ত হয়। চক্ষুর ব্যভিচার হলো কুদৃষ্টি। আর হৃদয়ের ব্যভিচার হলো, ব্যভিচারের কল্পনা। গুপ্তাঙ্গ হয় চোখের ব্যভিচার ও কল্পনার ব্যভিচারকে কার্যে পরিণত করে অথবা মিথ্যা প্রতিপন্ন করে। (মুসনাদে আহমদ ৮৩৫৬) অন্য বর্ণনায় হাত, পা ও মুখের ব্যভিচারের কথাও বিবৃত হয়েছে। সুতরাং হৃদয় দ্বারা যদি পরনারীর সাথে ব্যভিচারের কল্পনা করা হয় তাহলে সেটা হৃদয়ের যিনা-ব্যভিচার হবে। এবং এতে পাপ লিখিত হবে। তবে যদি আপন স্ত্রীর সাথে মিলনের কল্পনা করা হয় তবে এতে কোনো সমস্যা নেই। তবে সে মিলন কল্পনাও রুচিসম্মত হওয়া চাই। বীর্য জলে স্ত্রীদেহকে সিঞ্চিত করে দেয়া রুচিসম্মত মিলন কল্পনা নয়। সারকথা, নিজের বৈধ স্ত্রীকে নিয়ে যৌন কল্পনা বা যৌন ফ্যান্টাসি করা বিধিসম্মত। পর নারীকে নিয়ে এমনটি করা আদৌ বিধিত নয়। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
04 জুলাই 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
2 টি উত্তর
1 উত্তর
11 সেপ্টেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন তুষার মিয়া (47 পয়েন্ট) 3 3

27,531 টি প্রশ্ন

29,295 টি উত্তর

3,122 টি মন্তব্য

2,406 জন সদস্য



আস্ক প্রশ্ন এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

  1. Rashedul Islam

    53 পয়েন্ট

    1 উত্তর

    0 প্রশ্ন

  2. UTTOM KUMAR MALO

    53 পয়েন্ট

    1 উত্তর

    0 প্রশ্ন

  3. মোঃ তাভীর রহমান

    50 পয়েন্ট

    0 উত্তর

    0 প্রশ্ন

  4. হেমন্ত

    50 পয়েন্ট

    0 উত্তর

    0 প্রশ্ন

  5. symon

    50 পয়েন্ট

    0 উত্তর

    0 প্রশ্ন

শীর্ষ বিশেষ সদস্য

10 টি পরীক্ষণ কার্যক্রম
1 টি পরীক্ষণ কার্যক্রম
...