আস্ক প্রশ্নে আপনাকে স্বাগতম ! এটি একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। এই সাইট সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন ...
89 বার প্রদর্শিত
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
সম্পাদিত করেছেন
২০১৪ সালে আমি ক্লাস ৯ এ। তখন কলেজে একটা মেয়ে ভর্তি হয়। দেখতে ভালই। ক্রাশ খেয়েছিলাম মানে ঐ সময়।আমার এই এভিএশন টেকনোলজি এর দিকে আসা তার কথায়। ক্লাস ১১ হতে এই পর্যিন্ত বিদেশ আসা নিয়ে বেশ হেল্প করেছে সে। কারণ তার ও ইচ্ছা ছিল পাইলট হওয়ার।কিন্তু ওদের টাকা ছিল না। তবে একই ক্লাসে পড়ার পরেও ও আমাকে বেশ সম্মান করে। আপনি বা তুমি করে কথা বলে।নাম ধরে ডাকে না। তবে ও আমার চেয়ে ২.৫ বছর (প্রায়) এর ছোট।
ক্লাস ১১ হতে এই পর্যন্ত আসার পথ বাতলে দেওয়া সেই করেছে। তার নির্দেশনায় পড়ে SAT এ 343 নাম্বার কিরছিলাম।। আর Tofel এ রিকম। IELTes এ একই রকম। যার যন্য আমি মাসে ৬০০০০৳ পাচ্ছি। আবার সবার আগে আমি চাকরি পাব।আর ২ বছর হলে পড়াশুনা শেষ আগামি বছর মনে হয় রিজেন্ট এভি।যা দেখছি তাতে কোন ক্ষতি নাই।
মেয়েটা কুমিল্লা মেডিকেল কলেজে ৭ম হয়ে চান্স পেয়েছে।
আমার কথা হল, সে কি আমাকে এই পর্যন্ত আনল তার মানে সে কি আমাকে ভাল বাসে? আমি বা ও কেউ কাউকে ভালবাসার কথা বলি নাই।তাহলে কি আমার ওকে ভালবাসার কথা বলা উচিৎ এখন? আমি এখন বিদেশ আছি। মনে হয় যদি আমি ওকে না পাই তাহলে এই পড়া পড়ে লাভ কি? কি হবে পড়ে। এখন আমি কি করব।প্লিজ বলেন।

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,193 পয়েন্ট) 3 7 17
অনেক সময় মানুষ বন্ধুত্বের জন্যেও এমন করে থাকে । কিন্তু যদি আপনি তাকে ভালোবেসে থাকেন তবে তাকে বলুন । কিন্তু এমনভাবে বলুন যাতে তার উত্তর যদি নাও হয় , তবুও যেন আপনাদের বন্ধুত্ব নষ্ট না হয় । কারণ , এ যুগে এত ভালো বন্ধু পাওয়া খুব কষ্টকর । আর একজন ভালো বন্ধুই কিন্তু একজন পারফেক্ট জীবনসঙ্গী হতে পারে ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
16 সেপ্টেম্বর 2018 "সিম অপারেটর" বিভাগে জিজ্ঞাসা করেছেন Elias Hosen (46 পয়েন্ট) 1 1 16
1 উত্তর
25 সেপ্টেম্বর 2018 "ধর্ম ও বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
25 সেপ্টেম্বর 2018 "ধর্ম ও বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন জারা ইসলাম (49 পয়েন্ট) 1 15 38

27,527 টি প্রশ্ন

29,293 টি উত্তর

3,122 টি মন্তব্য

2,397 জন সদস্য



আস্ক প্রশ্ন এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

  1. Salahuddin

    50 পয়েন্ট

    0 উত্তর

    0 প্রশ্ন

  2. আছাদ

    50 পয়েন্ট

    0 উত্তর

    0 প্রশ্ন

  3. Shaneowaz Sarkar

    49 পয়েন্ট

    0 উত্তর

    1 প্রশ্ন

  4. Mohammad yasin

    48 পয়েন্ট

    0 উত্তর

    2 প্রশ্ন

  5. Kamrun naher bithy

    2 পয়েন্ট

    1 উত্তর

    1 প্রশ্ন

শীর্ষ বিশেষ সদস্য

5 টি পরীক্ষণ কার্যক্রম
...