87 বার প্রদর্শিত
"অভিযোগ এবং অনুরোধ" বিভাগে করেছেন (49 পয়েন্ট)  

3 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,617 পয়েন্ট)  
স্প্যাম মেইল আপনার মেইলবক্সে হল কোন দ্রব্য, সেবার বিজ্ঞাপন/অফার যা সাধারণ মেইলের মতই আপনার স্প্যাম ইনবক্সে আসে।

স্প্যামিং এর মূল উদ্দেশ্য হল বিনা পয়সায় পণ্যের প্রচার। স্প্যামগুলোর মাধ্যমে আপনার প্রাইভেসিও হুমকির মুখে পড়ে। স্প্যাম যারা পাঠায় তারা হল স্প্যামার। এই স্প্যামারেরা ওয়েব থেকে এবং র্যানডমলি বিভিন্ন ইমেল এড্রেস জেনারেট করে স্ম্যাম মেইল পাঠিয়ে থাকে। স্প্যাম মেইল গুলা দেখতে অনেকটা এরকম - এই লিংকে দেখুন

আসলে আমাদের সাইট থেকে যেসব মেইল আপনাকে পাঠানো হয় তা স্প্যাম মেইল না। আমাদের উদ্দেশ্য স্প্যামার নয়। আমরা ইউজারদের যেসব মেইল পাঠাই তা আমাদের ওয়েব সাইটের নোটিফিকেশন।

তারপরও গুগল আপনার প্রাইভেসি নিশ্চিত করতে আমাদের কিছু মেইল স্প্যাম মেইল হিসেবে ধরে। যা আপনার মেইলের স্প্যাম ইনবক্সে থাকে। এরকম শুধু আমাদের সাথে হয় না, বরং আমাদের মত যাদের উদ্দেশ্য শুধু সাইটের নোটিফিকেশন পাঠানো তাদের সাথেও হয়।
Md. Mizan প্রশ্ন ডট কম এর প্রতিষ্ঠাতা। মানুষের সমস্যা সমাধানের উদ্দেশ্যেকে লক্ষ্য করেই ২০১৭ সালে প্রশ্ন অ্যানসারস প্রতিষ্ঠা করেন। বর্তমানে তিনি একজন ডিপ্লোমা কম্পিউটার ইন ইঞ্জিনিয়ারিংয়ে অধ্যয়নরত আছেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,011 পয়েন্ট)  
আপনি Spam ম্যাসেজে গিয়ে প্রশ্ন অ্যানসারের ইমেইলগুলো মার্ক করে নিচের দিকে more action নামক অপশনে যান। সেখান থেকে not spam সিলেক্ট করে OK তে প্রেস করুন। তাহলে এবার থেকে এখান থেকে প্রেরিত ইমেইলগুলো ইনবক্সে যাবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (116 পয়েন্ট)  
কিছু কিছু ক্ষেত্রে এমন হয়। আপনি একবার move to inbox করে দেন তাহলে পরে ইনবক্সে যাবে। (কিছু মেইল এই not spam লেখা থাকে। সেখান থেকে সেট করে দিলেও ইনবক্সে যাবে) 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
03 এপ্রিল 2018 "অভিযোগ এবং অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Munir Hasan (-174 পয়েন্ট)  

21,177 টি প্রশ্ন

21,468 টি উত্তর

2,838 টি মন্তব্য

1,567 জন সদস্য



আস্ক প্রশ্ন এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

  1. Md. Mizanur Rahman

    151 পয়েন্ট

  2. Zahid 420

    141 পয়েন্ট

  3. ইফতেখার নাইম

    90 পয়েন্ট

  4. Md.Rasel Ahmed

    78 পয়েন্ট

  5. Md. Masud Rana

    53 পয়েন্ট

...