43 বার প্রদর্শিত
"যৌন" বিভাগে করেছেন (41 পয়েন্ট)  
পূনঃরায় খোলা করেছেন
পর্নছবি দেখা এবং হস্তমৈথুন করা এ দুটো বদ অভ্যাস একদমে ত্যাগ করলে।আমার ভবিয্যত যৌন জীবনে কোন খারাপ প্রভাব পড়বে কি

2 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (227 পয়েন্ট)  
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
আপনি হস্তমৈথুন ত্যাগ করুন তাহলেই স্বাভাবিক পর্যায়ে আসতে পারবেন নতুবা সম্ভব নয়। হস্তমৈথুন ছেড়ে দিন, প্রচুর পানি পান করুন, নিয়মিত পুষ্টিকর খাবার খান তাহলেই স্বাভাবিক হয়ে যাবেন। কোনো ওষুধের প্রয়োজনীয়তা দেখছি না। প্রয়োজনে

প্রাকৃতিক ভাবে নিম্নক্তো বিষয় অনুসরন করুন...

ডিম :- ডিম সেদ্ধ হোক কিংবা ভাজি, সব ভাবেই ডিম যৌন স্বাস্থ্যের জন্য অত্যন্ত উপকারী একটি খাবার। ডিমে প্রচুর পরিমাণে ভিটামিন বি-৫ ও বি-৬ আছে যা শরীরের হরমোনের কার্যক্রম ঠিক রাখে এবং মানসিক চাপ কমাতে সাহায্য করে। প্রতিদিনের সকালের নাস্তায় একটি করে ডিম রাখুন। এতে আপনার শরীর শক্তি পাবে এবং যৌন ক্ষমতা বৃদ্ধি পাবে।

মধু :- মধুর রয়েছে অসংখ্য উপকারিতা। সকালে খালি পেটে জিহ্বা দ্বারা মধু চেটে খেলে কফ দূর হয়, পাকস্থলী পরিস্কার হয়, দেহের অতিরিক্ত দূষিত পদার্থ বের হয়, গ্রন্থ খুলে দেয়, পাকস্থলী স্বাভাবিক হয়ে যায়, মস্তিস্ক শক্তি লাভ করে, স্বাভাবিক তাপে শক্তি আসে, রতি শক্তি বৃদ্ধি হয়, মূত্রথলির পাথর দূর করে, প্রস্রাব স্বাভাবিক হয়, গ্যাস নির্গত হয় ও ক্ষুধা বাড়ায়। প্যারালাইসিসের জন্যও মধু উপকারী। মধু হাজারো রকম ফুল ও দানার নির্যাস। দুনিয়ার সকল গবেষকগণ একত্রিত হয়ে এমন নির্যাস প্রস্তুত করতে চাইলেও কখনো বানাতে পারবে কিনা এ বিষয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। এটা শুধু মহান আল্লাহ পাকেরই শান যে, তিনি বান্দার জন্য এমন উত্তম ও বিশেষ উপকারী নির্যাস সৃষ্টি করে দিয়েছেন।

দুধ :- যৌন শক্তি বৃদ্ধি এবং যৌবন ধরে রাখতে দুধের ভূমিকা অতুলনীয়। বিশেষ করে ছাগলের দুধ পুরুষের যৌন শক্তি বৃদ্ধিতে অসাধারণ ভুমিকা রাখে। আবু নাঈম হযরত আব্দুল্লাহ ইবনে আব্বাস (রাযি।) থেকে বর্ণনা করেন যে, রাসূলুল্লাহ (স.) এর কাছে পানীয় দ্রব্যের মধ্যে দুধ সবচেয়ে বেশী প্রিয় ছিল। এর রহস্য হলো এই যে, দুধ রতিশক্তি সৃষ্টি করে দেহের শুস্কতা দূর করে এবং দ্রুত হজম হয়ে খাদ্যের স্থলাভিষিক্ত হয়ে যায়, বীর্য সৃষ্টি করে, চেহারা লাল বর্ণকরে, দেহের অপ্রয়োজনীয় দূষিত পদার্থ বের করে দেয় এবং মস্তিস্ক শক্তিশালী করে।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (116 পয়েন্ট)  
না। এ দুটোর সাথে ফোনে সেক্সুয়াল কথা বলাটা ত্যাগ করতে হবে, তাহলে ভবিষ্যতের দাম্পাত্য জীবন সুখের হবে। যদিও দাম্পাত্য জীবন ফোরপ্লে এর উপর অনেক কিছু নির্ভর করে। এগুলো ত্যাগ করলে জাস্ট আপনার যৌন দুর্বলতা বিষয়ক সমস্যা হবেনা, সুপুরুষের মতই পরিপুর্ন যৌনতা পাবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
04 নভেম্বর 2018 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Gonesh Ray (41 পয়েন্ট)  
1 উত্তর
14 নভেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Gonesh Ray (41 পয়েন্ট)  
1 উত্তর
20 জুলাই 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন KAMAL (27 পয়েন্ট)  
1 উত্তর
07 জুলাই 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন KAMAL (27 পয়েন্ট)  
2 টি উত্তর
30 এপ্রিল 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

21,016 টি প্রশ্ন

21,217 টি উত্তর

2,962 টি মন্তব্য

1,498 জন সদস্য



আস্ক প্রশ্ন এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

  1. Zahid 420

    570 পয়েন্ট

  2. মোঃ জামিল আহমেদ

    483 পয়েন্ট

  3. Md. Masud Rana

    290 পয়েন্ট

  4. BEN 10

    183 পয়েন্ট

  5. কামরুল হাসান ফরহাদ

    115 পয়েন্ট

...