28 বার প্রদর্শিত
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,825 পয়েন্ট)  
সহবাসের পরে যৌনাঙ্গ ধৌতকরা জরুরি। কারণ সহবাসের সময় স্ত্রী গোপনাঙ্গ থেকে ফ্লুইড নির্গত হয়।  সাথে গোপনাঙ্গে নানা প্রকার ব্যক্টেরিয়া ও ফাঙ্গাস থাকতে পারে। তাছাড়া বীর্যপাতের কারণে ও গোপনাঙ্গে আঠালো ভাব থাকে। সহবাসের পর গোপনাঙ্গ না ধুলে গোপনাঙ্গ থেকে দুর্গন্ধ সৃষ্টি হতে পারে। তাছাড়া ব্যক্টেরিয়া ও ফাঙ্গাসের কারণে গোপনাঙ্গে এলার্জি বা চুলকানি হতে পারে। ইনফেকশন হতে পারে।সাধারণত পানি ও সাবান দিয়ে ধৌত করতে হবে। হালকা গরম পানি দিয়ে ধৌতকরলে ভাল। চাইলে এন্টিসেফটিক লিকুইড ব্যবহার করা যায়।            
মেজবাহ আল রিয়াদ, নিজে জ্ঞানার্জনের পাশাপাশি অন্যদের মধ্যে নিজের অর্জিত জ্ঞানকে ছড়িয়ে দিতে প্রশ্ন অ্যানসারসে আসা। সবকিছুর সহজ সমাধান খুঁজতেই প্রশ্ন অ্যানসারসকে অনলাইনভিত্তিক মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন। বর্তমানে তিনি সমন্বয়ক হিসেবে প্রশ্ন অ্যানসারসের সাথে আছেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
03 মে 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
24 অগাস্ট 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন আসিফ ভাইয়ের ভক্ত (87 পয়েন্ট)  
1 উত্তর
1 উত্তর
20 জুলাই 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

21,493 টি প্রশ্ন

21,926 টি উত্তর

2,916 টি মন্তব্য

1,759 জন সদস্য



আস্ক প্রশ্ন এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

  1. MD. RASHIDUL ISLAM

    78 পয়েন্ট

  2. রতন

    50 পয়েন্ট

  3. Rafizul islam

    50 পয়েন্ট

  4. মোহাম্মদ জিয়াউল হক।

    50 পয়েন্ট

  5. Saju islam

    50 পয়েন্ট

...