আস্ক প্রশ্নে আপনাকে স্বাগতম ! এটি একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। এই সাইট সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন ...
63 বার প্রদর্শিত
"নিত্য নতুন সমস্যা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আগে প্রশ্নটা ভালো করে পড়ে নিবেন এবং তারপর উওর দেওয়ার চেষ্টা করবেন।আমি লোকজনের মধ্যে গুরুত্বপূর্ণ বিষয়ে ভাবতে ভয় পাই কারণ আমার সবসময় মনে হয় আমার মনের কথা আমি ছাড়াও অন্য লোকদের কাছেও পৌছায়।আমি বেশকিছুদিন ধরে খেয়াল করে দেখেছি আমি যা ভাবি,আমার আশেপাশের লোকজনেরা তা বুঝে ফেলে।এ বিষয়ে আমার পরিচিত অনেকের কাছে জানতে চাইলে তারা বলেন মনের কথা জানা সম্ভব না,তাহলে তারা কিভাবে জানলো আমার মনের কথা?এ বিষয়টি নিয়ে আমি মানসিকভাবে ভেঙ্গে পড়েছি।এখন আমার প্রশ্ন হলো,আমার মনের কথা যে আমি ছাড়া অন্য কেউ কিংবা আমার আশেপাশের লোকজনেরা কেউই কিছুই জানতে পারছে না,সেটা আমি বুঝবো কিভাবে?সেটা বোঝার কোনো একটা পরামর্শ/সমাধান দিন যাতে আমি এই সমস্যা থেকে মুক্ত হতে পারি।

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,509 পয়েন্ট) 15 201 669
আপনার ধারণ অমুলক।কারণ আপনার কথা অনুসারে আপনার কথা জানতে পারে। কিন্তু কিভাবে।
আমি আপনার অবস্থা দেখে বলতে পারি আপনি কি ভাবছেন।। খারাপ ভাবে নিবেন না।
ধরুন আপনার সামনে দিয়ে একটা সুন্দরী মেয়ে গেল।আপনি তার দিকে তাকিয়ে আছেন।আমি বললাম আমি মেয়েটার সৌন্দর্য এ মুগ্ধ। মানে কি আপনার মনের কিথা জানি?
মোটেও না। মাঝে মাঝে আপনার সিচুয়েশন দেখে বলা যায় আপনি কি ভাবছেন। কিন্তু আপনার মনের কথা জানার মন শক্তি কারো নাই। কারণ যা ভাবছেন তা তো ভিতরে।
এসবই আপনি যা ভাবছেন ভুয়া। আমার বিশ্বাস আপনি যা ভাবেন তাতে ১০০% এর বেশি মনোনিবেশ করেন। তাই সবাই আপনার সিচুয়েশন দেখে বলতে পারে আপনার মনের কিথা। আ
আর আপনার আত্মীয় আপনি যে বললেন আপনার মোনের কথা জানার বিষয় সে আপনার সিচুয়েশন দেখে বলেছে।।আমি আপনি না একশ জনেরও পারব।
যা হোক এসব আপনি যা ভাবছেন সম্পূর্ণ ভুয়া,অমূলক ও ভিত্তিহীন। আপনার মনের দুর্বলতা এটা। বেশি চিন্তা করবেন না এই সব নিয়ে।নিজের কাজে মনোনিবেশ করুন।
আশা করি বুঝেছেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
12 অক্টোবর 2018 "নিত্য নতুন সমস্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
29 জানুয়ারি 2019 "নিত্য নতুন সমস্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
03 অক্টোবর 2018 "নিত্য নতুন সমস্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
13 জানুয়ারি 2019 "নিত্য নতুন সমস্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

27,523 টি প্রশ্ন

29,292 টি উত্তর

3,122 টি মন্তব্য

2,394 জন সদস্য



আস্ক প্রশ্ন এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

  1. Shaneowaz Sarkar

    50 পয়েন্ট

    0 উত্তর

    0 প্রশ্ন

শীর্ষ বিশেষ সদস্য

...