58 বার প্রদর্শিত
"গুগল অ্যাডসেন্স" বিভাগে করেছেন (1,629 পয়েন্ট)  

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,438 পয়েন্ট)  
Dutch Bangla Mobile Banking (Rocket) এর মাধ্যমে Google Adsense.... 
আপনি চাইলেই এখন Dutch Bangla Mobile Banking (Rocket) এর মাধ্যমে Google Adsense এর টাকা পেতে পারেন খুবই সহজে। এজন্য আপনাকে যেভাবে Adsense এ ব্যাংক একাউন্ট সেট করতে হবে.... 
(1) Name on Bank Account:এখানে লিখবেন: আপনার নাম (যে নামে ব্যাংক একাউন্ট খিলছেন)কি নাম দিয়েছেন এটা দেখার জন্য Dail করুন *322# তারপর 5 চেপে রিপ্লাই দিন আবার 4 চেপে রিপ্লাই দিলেই আপনার নাম এবং account number সব দেখতে পাবেন।
(2) Bank Name: দিবেন Dutch Bangla Bank Limited
(3) SWIFT BIC এখানে দিবেন DBBLBDDH সবগুলো বড় হাতের অক্ষর দিবেন।
(4) Account number এটা খুবই গুরুত্বপূর্ণ একাউন্ট নাম্বার হবে আপনার মোবাইল নাম্বারই,12 ডিজিটের একাউন্ট নাম্বার দিতে হবে এখন অনেকেই বলবেন মোবাইল নাম্বার তো 11 টা তাহলে?
এটার উত্তর হলো-আপনি হয়তো জানেন যে,DBBL একাউন্ট করার সময় Mobile numberএর সাথে একটা অতিরিক্ত সংখ্যা দেয় সেটা সহ আপনার মোট ডিজিট কিন্তু 12 টি এই 12 ডিজিট ই আপনার একাউন্ট নাম্বার।অর্থাৎ মোবাইল নাম্বার 11 টি আর অতিরিক্ত 1 টি মোট 12 ডিজিট এটা দিতে হবে। যেমন: 01720******2 (আমারটার অতিরিক্ত নাম্বার 2 তাই শেষে 2 দিয়েছি) এইভাবে দিলেই হবে
(5) Re-type Account Number এখানে আবার confrim account number দিতে হবে। তারপর save দিলেই হয়ে যাবে। আর Primary Bank এটা save করে দিন কাজ শেষ। এখন Google Adsense এর টাকা সরাসরি আপনার পকেটে ঢুকবে। (collected)
AL- Amin সমন্বয়ক হিসেবে প্রশ্ন অ্যানসারস এর সাথে আছেন। মানুষ হিসেবে সাধারণ একজন। চলার পথের মাধ্যমে যেকারো সাথেই কিছুদিন যাবত চললে, যে কাউকেই সহজে কাছে টেনে নিতে বেশি পছন্দ করেন। সবসময় অজানার ব্যাপারে মনযোগীর আকর্ষণের চেষ্টা করে নতুন নতুন বিষয়ে জানতে ভালোবাসেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
1 উত্তর
28 মার্চ 2018 "গুগল অ্যাডসেন্স" বিভাগে জিজ্ঞাসা করেছেন Proshn Answers (217 পয়েন্ট)  
1 উত্তর

21,455 টি প্রশ্ন

21,887 টি উত্তর

2,904 টি মন্তব্য

1,710 জন সদস্য



আস্ক প্রশ্ন এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

  1. Joynal Abedin

    57 পয়েন্ট

  2. TUFAZZAL Islam

    54 পয়েন্ট

  3. জি এম মনজুরুল আলম

    52 পয়েন্ট

  4. Uzzal Karmakar

    50 পয়েন্ট

  5. Scr Chandon Roy

    50 পয়েন্ট

...