আস্ক প্রশ্নে আপনাকে স্বাগতম ! এটি একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। এই সাইট সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন ...
29 বার প্রদর্শিত
"শরীর চর্চা" বিভাগে করেছেন (49 পয়েন্ট)

image  আমার স্ত্রীর বয়স ১৯, বডি গঠন স্বাভাবিক। বিয়ে করেছি ২বছর প্রায়, ওর রোগের মদ্ধে ছিল শুয়ে পড়লে পা শিরশির করতো(এটা এখন অনেক কম), যা বেধে রাখলে বা উঠবস করলে কমতো। বিয়ের ১বছর পর অনাকাংখিত ভাবে ওর বেবি টেস্ট রেজাল্ট পজেটিভ আসে, বুঝতে পারলাম ১মাস ও হয়নি ও গর্ভবতী। কি করবো বুঝতে না পেরে ডাক্তারের দ্বারা ঔষধের মাদ্ধ্যমে অবসন করালাম(হয়তো এটাই আমার ভুল ছিল) তার আনুমানিক ২-৩ মাস পর থেকে ওর শুরু হলো মাজা সহ পিঠে ব্যাথা (ছবিটা দেখবেন দয়া করে), যা সাধারণ পেইন কিলারে উপশম হতোনা। শুরু হলো আমার সামর্থ্য অনুযায়ী বড় বড় ক্লিনিকের ডাক্তার দেখানো। গাইনী ডাক্তার বললেন বাচ্চা অবসনের জন্য এ ব্যাথা হয়নি চিন্তা না করতে। এবং হাড় বিশেষগ্য ও বিভিন্ন ডিগ্রীর ডাক্তাররা বিভিন্ন পেইন কিলার ও গ্যাসের ওষধ দিতেন, যা খেয়ে কোন উপকার হয়নি। তবে Neso + Cortan খেলে ব্যাথা কয়েক ঘন্টা কম থাকে, তবে ক্ষতির কথা ভেবে খাওয়াতে পারিনা, গরম স্যাক দিলে স্বস্তি পাই। আর একটি কথা, ওকে মাঝে মাঝে Norix emergency pill খাওয়ানো হতো, এটাও কি ব্যাথার কারণ হতে পারে? ও ছোট, এইটুকু বয়সে এধরণের ব্যাথা নিয়ে সংসার ও পড়াশুনা চালিয়ে যাওয়া খুবি কষ্ট হয়ে দাঁড়াচ্ছে, এবং আমিও চিন্তাই শেষ হচ্ছি, প্লিজ সাহায্য করুন আমাকে যে আমি এখন কি করতে পারি।

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (254 পয়েন্ট) 1 2 8
আমার মনে হয় আপনার ডক্টরের সাথে পরামর্শ করে তারাতারি চিকিৎসা করা দরকার

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
2 টি উত্তর
06 মে 2018 "শরীর চর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ahmedtb (723 পয়েন্ট) 21 58 114

27,564 টি প্রশ্ন

29,335 টি উত্তর

3,122 টি মন্তব্য

2,438 জন সদস্য



আস্ক প্রশ্ন এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

  1. ok

    50 পয়েন্ট

    0 উত্তর

    0 প্রশ্ন

শীর্ষ বিশেষ সদস্য

...