আস্ক প্রশ্নে আপনাকে স্বাগতম ! এটি একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। এই সাইট সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন ...
286 বার প্রদর্শিত
22 ডিসেম্বর 2017 "অন্যান্য" বিভাগে জিজ্ঞাসা করেছেন (113 পয়েন্ট) 24 183 251
25 ডিসেম্বর 2017 পূনঃপ্রদর্শিত করেছেন

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
22 ডিসেম্বর 2017 উত্তর প্রদান করেছেন (801 পয়েন্ট) 9 38 117
25 ডিসেম্বর 2017 পূনঃপ্রদর্শিত করেছেন
কোনপ্রকার ওষুধের দ্বারায় যৌন উত্তেজনা বৃদ্ধি
না করাটাই সবচেয়ে মঙ্গলজনক।
এটা যেকারো জন্য ভবিষ্যতের জন্য মারাত্মক
ক্ষতির কারণ হয়ে দ্বারাবে।তাই এটা থেকে যথাসম্ভব
দূরে থাকাই ভালো। আপনার যদি কোনরকম
সমস্যা থাকে তাহলে একজন যৌন বিশেষজ্ঞ
ডাক্তারের শরণাপন্ন হউন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
03 জানুয়ারি 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ayaan (2,778 পয়েন্ট) 103 266 394
2 টি উত্তর
18 ডিসেম্বর 2017 "অন্যান্য" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md sumon (113 পয়েন্ট) 24 183 251
1 উত্তর
25 এপ্রিল 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন কামরুল হাসান ফরহাদ (5,890 পয়েন্ট) 130 489 914

27,641 টি প্রশ্ন

29,380 টি উত্তর

3,122 টি মন্তব্য

2,584 জন সদস্য



আস্ক প্রশ্ন এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

  1. Momin

    50 পয়েন্ট

    0 উত্তর

    0 প্রশ্ন

  2. Nur Amin

    50 পয়েন্ট

    0 উত্তর

    0 প্রশ্ন

  3. আসিফ মাহমুদ

    50 পয়েন্ট

    0 উত্তর

    0 প্রশ্ন

  4. Md sahin ahmed

    50 পয়েন্ট

    0 উত্তর

    0 প্রশ্ন

  5. হুজায়ফা আহমাদ

    50 পয়েন্ট

    0 উত্তর

    0 প্রশ্ন

শীর্ষ বিশেষ সদস্য

20 টি পরীক্ষণ কার্যক্রম
5 টি পরীক্ষণ কার্যক্রম
3 টি পরীক্ষণ কার্যক্রম
1 টি পরীক্ষণ কার্যক্রম
...