আস্ক প্রশ্নে আপনাকে স্বাগতম ! এটি একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। এই সাইট সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন ...
49 বার প্রদর্শিত
"যৌন" বিভাগে করেছেন (49 পয়েন্ট) 1
আমার বয়স মোটামুটি ২৩ বছর। আমি প্রায় ৮ ৯ বছর ধরে হস্তমৌথন করি। প্রতিদিন করি না কিন্তু সপ্তাহে ১ বার বা ১৫ দিনে ১ বার বা মাসে ১ ২ বার এমন ভাবে হয় এখন বর্তমানে। কিন্তু প্রথম দিকে যখন শুরু করি হস্তমৌথন তখন নিয়মিত করতাম ১ ২ দিন পর পর ই। তো আমার কয়েকটা বিষয় জানার আছে।

১. আমার কখনো স্বপ্নদোষ হয় নি???

স্বপ্নদোষ না হওয়া বা না হলে কি কোন সমস্যা হবে বিয়ে করে বাচ্চা হবার বিষয় নিয়ে???

২. অনেক দিন ধরে হস্তমৌথন করে আসছি তো এখন বাথরুমে গিয়ে বাথরুম যদি জোরে চাপ দিয়ে করতে যায় তখন লিঙ্গ দিয়ে আঠার মত বের হয়??? এটার সমাধান কি??

৩. অনেক বেশি হস্তমৌথন করার ফলে খুব জলদি বের হয় বীর্য সেক্স করার সময়??? অনেক বেশি সময় ধরে করার জন্য কি করা যেতে পারে??

৪. শারিরীক মিলন করার সময যদি বীর্য ভেতরে যায় তখন ইমারজেন্সি পিল যদি খাওয়ানো হয় তাহলে কি কোন সমস্যা হবে বা সেক্স করার আগে পিল খেতে হবে নাকি পরে? আর একবার ইমারজেন্সি পিল খেলে কতবার সেক্স করে ভেতরে বীর্য ফেললে সমস্যা হবে না??? নিয়মিত পিল খায় না বছরে ২ ৩ বার পিল খেলে এতে কি কোন সমস্যা হতে পারে???

দয়া করে সব প্রশ্নগুলোর উত্তর সুন্দরভাবে দেবেন। 

ধন্যবাদ

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (10,118 পয়েন্ট) 129 584 1477
আচ্ছা,১ আপনি প্রায় ৯ বছর হস্তমৈথুন করেছেন যার কারণে আপনার স্বপ্নদোষ হচ্ছেনা, স্বপ্নদোষ তখনই হয় যখন আপনার বীয পরিপূণ থাকে,আপনি যখন সপ্তাহে ২ বার হস্তমৈথুন করেছেন তাই আপনার স্বপ্নদোষ হচ্চে না,আবার অনেকের জন্মগত কারণে স্বপ্নদোষ হয় না| আর স্বপ্নদোষের সাথে বাচ্চা হওয়া বা না হওয়ার সাথে কোন সম্পক নাই| 2আপনি যখন ৯ বছর হস্তমৈথুন করেছেন তাই আপনার পেনিস দূবল হয়ে পড়েছে যার কারণে টয়লেটে বসে একটু চাপ দিলেই পেনিস দিয়ে কয়েক ফোটা বীয বাহির হচ্ছে,আপনি পুষ্টিকর খাবার খান এবং আপনি ভাল হোমিওপ্যথিক ডাক্তার দেখান| 3আপনি অনেক দিন হস্তমৈথুন করার কারণে কারো সাথে সেক্স করলে বা হস্তমৈথুন করলে একটু পরে বীযপাত হয়ে যায়,সময় পাচ্ছেন না এর কারণ হলো আপনি যখন হস্তমৈথুন করতেন তখন আপনার উদ্দেশ্য থাকত তাড়াতাড়ি বীযপাত করা তাই আপনি অনেকদিন হস্তমৈথুন করার কারণে এই রকম ফ্রি হয়ে গেছে যার কারণে একটুতেই বীযপাত হচ্ছে এর সমাধান হলো আপনি পুষ্টিকর খাবার খান|যেমন:দুধ,ডিম কলা ইত্যাদি আর পাশাপাশি পেনিসে খাঁটি মধু মালিশ করবেন,রসুন খাবেন দিনে ২বার,খাঁটি মধুর সাথে চা চামচ পরিমান মধু নিয়ে সম পরিমান কালো জিরা নিয়ে রাতে খাবেন|সবশেষ ডাক্তার দেখান

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
25 এপ্রিল 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন কামরুল হাসান ফরহাদ (5,842 পয়েন্ট) 103 398 782
1 উত্তর
21 ডিসেম্বর 2017 "অন্যান্য" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md sumon (113 পয়েন্ট) 15 163 248
2 টি উত্তর
18 ডিসেম্বর 2017 "অন্যান্য" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md sumon (113 পয়েন্ট) 15 163 248

26,821 টি প্রশ্ন

28,321 টি উত্তর

3,017 টি মন্তব্য

2,103 জন সদস্য



আস্ক প্রশ্ন এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

  1. Sadiya Aktar Mim

    107 পয়েন্ট

    37 উত্তর

    5 প্রশ্ন

  2. Mehedi Hasan

    73 পয়েন্ট

    24 উত্তর

    0 প্রশ্ন

  3. al muhit

    55 পয়েন্ট

    2 উত্তর

    1 প্রশ্ন

  4. M.AL AMIN

    55 পয়েন্ট

    2 উত্তর

    1 প্রশ্ন

  5. Tanzitd Chowdhury

    52 পয়েন্ট

    1 উত্তর

    1 প্রশ্ন

শীর্ষ বিশেষ সদস্য

68 টি পরীক্ষণ কার্যক্রম
32 টি পরীক্ষণ কার্যক্রম
2 টি পরীক্ষণ কার্যক্রম
2 টি পরীক্ষণ কার্যক্রম
...